OrdinaryITPostAd

আওয়ামী লীগের টিকিট না পেয়ে নির্দলে লড়াই চিত্রনায়িকা মাহিয়া মাহির

আওয়ামী লীগের টিকিট না পেয়ে নির্দলে লড়াই চিত্রনায়িকা মাহিয়া মাহির
চিত্র: সাংবাদিকদের মুখোমুখি চিত্রনায়িকা মাহিয়া মাহি

নিজস্ব সংবাদ: এবারের বাংলাদেশের দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রার্থী হতে আবেদন করেছিলেন ঢাকাই সিনেমা জগতের অনেকেই তার মধ্যে চর্চায় ছিল মাহিয়া মাহি। তার মধ্যে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ প্রার্থী করেছে সিনেমার নায়ক ফিরদৌসকে। রবিবার ফিরদৌস নমিনেশন পেলেও বঞ্চিত হলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। চিত্রনায়িকা মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়। আর তার দাদুর বাড়ি রাজশাহীর তানোর উপজেলায়। মাহি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক। 

আরও যারা নির্বাচনে লড়াই করতে চেয়েছিলন, তাদের আশাভঙ্গ হয়েছে। যেমন ঢাকা ১১ আসনের আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী আলহাজ আবু তৌহিদ। যিনি মুক্তিযোদ্ধা ও ভারতের সেনাপ্রধান কতৃক পুরুস্কারপ্রাপ্ত সুযোগ্য সন্তান, প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির। কিন্তু আলহাজ আবু তৌহিদের মতো ব্যাক্তিদেও আশাভঙ্গ হয়েছে। তবে আসন দুটির কোনটিতেই ‘নৌকার হাল’ ধরতে না পেরে এবার নির্দল প্রার্থী হচ্ছেন তিনি। 

জানা গিয়েছে, রাজশাহী-১ আসনে লড়াই করতে চলেছেন মাহি। এই জন্য সোমবার দুপুরে নির্বাচনের সহকারী রিটার্নিং আধিকারিক ও তানোর উপজেলা নির্বাহী আধিকারিক বিল্লাল হোসেনের কার্যালয় থেকে তাঁর মনোনয়নপত্র তোলা হয়েছে। প্রার্থী হতে জাতীয় পরিচয়পত্র অনুসারে মাহিয়া মাহির নাম লেখা হয়েছে শারমিন আক্তার নিপা। এদিকে মাহির দাবি, 'আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা চাইছেন সব আসনেই যেন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হয়। দলের একজন কর্মী হিসাবে আমারও দায়িত্ব আছে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করতেই আমি প্রার্থী হচ্ছি। আশা করছি, এলাকার ভোটাররা আমার সাথে থাকবেন।'

Published By: Bipradip Das

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪